Sunday, September 15, 2019

১ জিবি ওয়েব হোস্টিং এর সাথে ডট কম ডোমেইন ফ্রি তে নেওয়ার উপায়।

সবাই কেমন আছেন? আসা করি সবাই অনেক ভালো এবং সুস্ত আছেন। আজকের পোস্টের মুল টপিক। ডোমেইন হোস্টিং। আজকে আমরা আলোচনা করবো কিভাবে আপনি সম্পূর্ণ ফ্রিতে একটি ডোমেইন কিনতে পারবেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করি কিভাবে আপনি একদম ফ্রিতেই টপ লেভেল ডোমেইন নিবেন।



বাংলাদেশে আপনি অনেক হোস্টিং প্রভাইডার পেয়ে যাবেন। যারা হোস্টিং বিক্রয় করে এবং ডোমেইন বিক্রয় করে। তার মধ্যে অনেক ভালো মানের একটি হোস্টিং কোম্পানির সন্ধান আমি আপনাকে দেবো যেখান থেকে হোস্টিং বা ডোমেইন নিয়ে আপনি নিজের ওয়েবসাইট টি খুব সুন্দর ভাবে চালাতে পারবেন।

সাধারনত যারা একদম নতুন টাকা সল্পতার জন্য হোস্টিং কিনতে পারছেন না। এই পোস্ট টি তাদের জন্য কেননা এই পোস্টে আমি আপনাদের খুব সল্প মুল্যে এবং সহজেই কিভাবে ডোমেইন নিবেন সেই বিষয়ে জানানোর চেস্টা করবো। তাহলে চলুন মুল টপিক এ জাওয়া জাক।

টাইটেলে অবশ্যই দেখেছেন আমি বলেছি ১ জিবি হোস্টিং এর সাথে একটি টপ লেভেল ডোমেইন আপনি ফ্রি পাবেন । অবশ্যই আপনার মনে প্রশ্ন জাগতে পারে যেহেতু ফ্রি দিচ্ছে তাহলে নিশ্চয় অনেক খারাপ সার্ভিস। আপনি যদি এই ধারনা করে থাকেন তাহলে আপনি ভুল করছেন। কেননা এই হোস্টিং সার্ভিস টি অনেক ভালো মানের এবং আপনি এটি ব্যাবহার করে কোন রকম ঝামেলা ছাড়ায় আপনার ওয়েবসাইট চালাতে পারবেন।

হ্যা বন্ধুরা সুধু মাত্র Softnexthost আপনাকে দিচ্ছে মাত্র ১৩৯০টাকায় ১ জিবি হোস্টিং সাথে ডট কম ডোমেইন ১ বছরের জন্য। অবাক হলেও সত্য যেখানে আপনি এই দামে ১ টি ডোমেইন কিনবেন আর সেখানে এই দামে আপনি ১ জিবি হোস্টিং সহ একটি ডোমেইন পেয়ে যাচ্ছেন।

আমারা ডোমেইন বা হোস্টিং কেনার আগে সব সময় ভাবি যে আমরা যে ডোমেইন বা হোস্টিং নিচ্ছি সেটা কত টা মানসম্মত। এবং এই সার্ভিস টি আমার ওয়েবসাইট এর জন্য কেমন হবে। তাহলে দেখা জাক আপনি ১৩৯০ টাকায় যে হোস্টিং প্যাক টি কিনবেন সেটা কত টা মানসম্মত।

1 GB Disk Space

100 GB Bandwidth

1 Free Domain

LiteSpeed Web Server

RAID 10 SSD Server

FREE SSL Life Time

Unlimited MySQLs

Sub Domain Unlimited

Unlimited Email Accounts

Featured Unlimited

Daily/Weekly Backup

Softaculous Apps Installer

cPanel Control Panel

99.99% Uptime Guarantee

প্যাক টি কিনতে এখানে জান


হ্যা বন্ধুরা মাত্র ১৩৯০ টাকার হোস্টিং প্যাকে আপনারা এত কিছু পেয়ে যাচ্ছেন। তাহলে আর দেরি কেন এখনি আপনার ওয়েবসাইট বানাই ফেলুন।

কিছু কথাঃ

  • অনেক ভালো এবং মানসম্মত একটি হোস্টিং প্যাকেজ।
  • বিকাশ এবং রকেট এর মাধ্যমে কিনতে পারবেন।
  • ২৪ ঘন্টা সাপোর্ট পাবেন।
  • যেকোন সমস্যার সমাধান খুব তাড়াতাড়ি পেয়ে যাবেন।
পোস্ট টি ভালো লাগলে সেয়ার করতে ভুলবেন না এবং অবশ্যই আপনার বন্ধুদের সাথে সেয়ার করবেন।


Previous Post
Next Post

18 comments:

  1. Replies
    1. This comment has been removed by the author.

      Delete
  2. আন করার জন্য ভালো একটি এপ বডি কেস পেমেট সাথে সাথে

    ReplyDelete
  3. বিডিকাশ খুব ভালো অ্যাপ চালান সাথে সাথে প্রেমের নেন করুন প্রেমেন্ট নিন

    ReplyDelete
  4. নাইস এপ চালান প্রেমের সাথে সাথে নিয়ম অনুযায়ী কাজ করতে হবে

    ReplyDelete