Friday, May 10, 2019

মোবাইল দিয়ে ঘরে মসে প্রতি মাসে ১০ হাজার টাকার বেশি আয় করুন। Copy Paste Typing jobs Part-1

অনলাইন থেকে প্রতি মাসে  মাত্র ৫ হাজার থেকে ১০ হাজার টাকা ইনকাম করার উপায় আমরা প্রতিনিয়ত খুজে যাচ্ছি। আবার অনেকেই বলেন আমার নেট বিল টা জাতে তুলতে পারি এমন একটি কাজ দেন। বেশির ভাগ মানুষের তো কাজ করার মত ভালো একটা কম্পিউটার ও নেই। আমরা সকলেই চাই মোবাইল দিয়ে অল্প কিছু টাকা জাতে ইনকাম করা জায়। আর এই টাকা ইনকাম করার জন্য অনেক  পথ বেচে নিলেন, অনেক অ্যাপ ডাউনলোড করলেন। অনেকেই আবার বেশি টাকার লোভে নিজের পকেটের টাকা ও ইনভেস্ট করে বসলেন তারপরও অনলাইন থেকে একটি টাকা ও ইনকাম করতে পারলেন না। হ্যা ভাই আমি জা বলেছি এগুলো সবই বাস্তব এমন কি আমার নিজের সাথেও এমন টাই হয়েছিল। তাই বলে কি ধরে নিতে হবে অনলাইন ইনকাম ভুয়া? আসলে অনলাইনে কাজ মানে বাটপারি?



আচ্ছা ধরেই নিলাম অনলাইন ইনকাম ভুয়া না বাটপারি না। তাহলে আমাদের কিছু ইনকামের পথ দিন যেগুলো তে কাজ করে মাসে কম করে হলেও ২০০০  টাকা আয় করতে পারি। এই প্রশ্ন এর জবাব দিতে গিয়েই আজকের পোষ্ট টি করা। হ্যা আমি আজকে আপনাদের মাঝে এমন কিছু কাজ শেয়ার করবো যেগুলোতে কাজ করলে আপনি প্রতি মাসে কম করে হলেও ২০০০ থেকে ৩০০০ টাকা আয় করতে পারবেন। আর আপনার কাজের ধারবাহিকতা যদি ঠিক থাকে তাহলে ১০ হাজার থেকে ২০ হাজার টাকা আয় করা কোন ব্যাপার না।

আমি আপনাদের মাঝে যে কাজ টি শেয়ার করতে যাচ্ছি সেটি কপি পেস্ট টাইপিং। অনেকেই ভাবছেন সেটা আবার কি? পোষ্ট টি শেষ পর্যন্ত পড়লে বুঝতে পারবেন কিভাবে আপনি কপি পেস্ট করে আয় করতে পারবেন। আর জানতে নিচের এই ভিডিও টি আপনাকে সাহায্য করবে।


Copy Paste Typing jobs Part-1


আপনি যদি উপরের ভিডিও টি সম্পূর্ণ দেখে থাকেন। তাহলে আশা করি বুঝে গেছেন কপি পেস্ট টাইপিং কাজ কিভাবে করতে হয়। এই বিষয়ে যদি আপনার কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আমাদের কে কমেন্টে জানাবেন আমি আপনাদের ১০০% সাহায্য করার চেস্টা করবো।


কপি পেস্ট টাইপিং করে ইনকাম করার প্রথমে পর্বে আমরা যে সাইট টি নিয়ে কথা বলবো তার নাম
shorte.st। এই সাইট টি গত কয়েক বছর যাবত বিশ্বস্ততার সাথে আমাদের পেমেন্ট করে আসছে। সাইট টি তে বর্তমানে প্রায় ৩ লক্ষ মানুষ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। এই পোষ্ট টি করার সময় সাইট টি তে প্রায় ৯ লক্ষ ৯৯ হাজার মানুষ একাউন্ট করেছে। এই সাইট টি আমাদের যেকোন সময় পেমেন্ট করে থাকে। বর্তমানে বিশ্বের ১০০ টি এর ও বেশি দেশ থেকে মানুষ এখানে প্রতি নিয়ত কাজ করে আসছে। সাইট টি প্রত্যেক টি দেশের জন্য আলাদা আলাদা রেটে কাজ দিয়ে থাকে। সুতরাং ইউরোপ অ্যামেরিকা বা অন্য কোন দেশ কে টার্গেট করে কাজ করলে এখান থেকে খুব ভালো পরিমানের একটা ইনকাম করা সম্ভব। আপনি ইউ এস এর ট্র্যাফিক নিয়ে যদি এখানে কাজ করেন তাহলে প্রতি ১০০০ লিংক ভিজিট এর জন্য ১৪ ডলার পর্যন্ত আয় করতে পারবেন।

কিভাবে পেমেন্ট পাবো?

  • মাত্র ৫ ডলার আয় করলেই পেমেন্ট পাবেন
  • পেপাল,পেয়েনর,ওয়েব মানি এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।
  • ওটোমেটিক পেমেন্ট সিস্টেম।

ইনকাম কেমন হবে?

এই ধরনের সাইট সাধারনত এক দেশের জন্য এক এক রেটে ইনকাম দেয়। আপনি যদি নিচের দেশের ট্রফিক নিয়ে কাজ করেন তাহলে এমন রেটে ইনকাম করতে পারবেন। এখানে প্রতি ১০০০ ভিজিট এর জন্য কত ডলার পাবেন সেটা দেওয়া হয়েছে।
  • United States $14,04
  • United Kingdom $10,75
  • Canada $5,81
  • Australia $8,61

আমার ব্যক্তিগত মতামত

অ্যাড ক্লিক করে কটিপতি হওয়ার থেকে কস্ট করে হাজার পতি হওয়া ভালো। আমার মতে নতুনদের জন্য এই সাইটে কাজ করা খুব সহজ এবং লাভজনক হবে।

পোষ্ট টি ভালো লাগলে শেয়ার করবেন। অবশ্যই কমেন্ট করে আপনার মতামত জানাবেন। আপনাদের ভালোবাসা আমাকে নতুন কোন পোষ্ট লিখতে প্রেরনা যোগাবে।

পোস্ট ভিজিট সম্পূর্ণ করুন

সঠিক ভাবে ১০ সেকেন্ড পোস্ট টি দেখুন। তারপর নিচের বাটনে ক্লিক করুন।



Previous Post
Next Post

15 comments:

  1. Vaiya rocket ba bikash a ki payment nawa jay na??

    ReplyDelete
  2. ভাই আমিও আপনাদের সাথে কাজটি করতে চাই।01304939758 call me please

    ReplyDelete
  3. ভাই আমি আপনাদের সাথে কাজটি করতে চাই

    ReplyDelete
  4. কার্ড ছারা পেমেন্ট নিবো কেম্নে😒।মাস্টার কাড়ড৷ আছে শুধু😒

    ReplyDelete
  5. নাইস বিডি ক্যাশ চালান প্রেমের সাথে সাথে 100 পার্সেন্ট গ্যারান্টি

    ReplyDelete
  6. ভাই আমি আপনাদের সাথে কাজটি করতে চাই
    01985823312 কল মি

    ReplyDelete
  7. ভাই আপনাদের সাথে কাজটি করতে চাই
    01985823312 কল মি

    ReplyDelete
  8. আমি করতে চাই

    ReplyDelete
  9. বাংলাদেশি ডিজিটাল মার্কেটপ্লেস, আপনার গিগ টি পাবলিশ করুন এবং আয় করুন> https://swapdealbd.com

    ReplyDelete