Sunday, October 6, 2019

ছাত্র ছাত্রীরা অনলাইনে কাজ করতে পারবেন মোবাইল এর মাধ্যমে। প্রতিদিন আয় করুন ১০০-২০০ টাকা অনলাইন থেকে।

অনলাইন থেকে আয় করার সহজ একটি মাধ্যম নিয়ে আজ৷ আমরা আলচনা করবো। আজকের পোস্টে আমরা এমন একটি অ্যাপ এর সাথে পরিচিত হতে চলেছি। যেখানে আপনি মোবাইল এর মাধ্যমে কাজ করতে পারবেন । এবং একদম ফ্রিতেই কোন রকম কাজ ছাড়াই প্রতি মাসে ৪- ৫ হাজার টাকা অনলাইনে কাজ করে আয় করতে পারবেন। এখন প্রশ্ন হচ্ছে অনলাইনে আয় কি সত্যি?সত্যি কি মোবাইলে কাজ করে আয় করা জায়? নাকি এগুলো আমাদের টাকা মেরে দেওয়ার বিভিন্ন ফাদ? আসলে অনলাইন থেকে আয় করতে হলে আমাদের করনিয় কি? সব কিছু নিয়েই আজকের এই পোস্টে আমরা আলচনা করার চেস্টা করবো।
প্রথম এই কথা সত্যি যে অনলাইনে আয় করা সম্ভব
 এবং আপনি চাইলে আপনার হাতের মোবাইল ফোন ব্যাবহার করেই অনলাইনে এর মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন। হ্যা এটা সত্য যে মোবাইল ব্যাবহার করে কাজ করা অনেক কঠিন। তাছাড়া মোবাইলের মাধ্যমে কাজ করলে ইনকাম অনেক কম হয়।

অনলাইনে কাজ করার জন্য আপনি অনেক ধরনের কাজ পেয়ে যাবেন। বেশির ভাগ মোবাইলে আয় এর অ্যাপ বা সাইট গুলো ভুয়া হয়। নতুন অবস্থায় কোন অ্যাপ টা ভুয়া এটা জাচায় করা অনেক কঠিন হয়ে জায়। সুতরাং আমরা অনেকেই অনেক সময় অনেক ভুল অ্যাপ এ কাজ করে ধোকার শিকার হয়ে থাকি। তাহলে চলুন আর বেশি কথা না বাড়িয়ে আজকের অ্যাপ সম্পর্কে জেনে নেই।অ্যাপ ডাউনলোড করুন

আজ আমরা যে অ্যাপ নিয়ে কথা বলবো তার নাম হচ্ছে Sun play. এটি একটি লাইট কয়েন মাইনিং অ্যাপ। এখান থেকে আপনি লাইট কয়েন আয় করতে পারবেন।  যারা লাইট কয়েন সম্পর্কে জানেন না তাদের উদ্যেশ্যে বলে বলা লাইট কয়েন একগি ক্রিপ্টোক্যারান্সি। বিটকয়েন এর মত লাইট কয়েন একটি ক্যারান্সি। একটি লাইটকয়েন এর বরতমান মুল্য ৬০ ডলার। এটা কম বেশি হতে থাকে।

জাইহোক এখন জানা জাক কিভাবে আয় করবেন sun play অ্যাপ থেকে।

প্রথমে এই লিংক থেকে অ্যাপ টি ডাউনলোড করুন। 

স্টেপ-১ অ্যাপ ডাউনলোড হয়ে গেলে আপনার মোবাইল নম্বার দিয়ে একাউন্ট করুন।
স্টেপ-২ এবার আপনার জিমেইল একাউন্ট দিয়ে একটি একাউন্ট খুলুন।
স্টেপ-৩ একাইন্ট খোলা শেষ হলে আপনি কাজ করতে পারবেন প্রতি ৫ মিনিট পর পর অ্যাপ ওপেন করে  লাইট কয়েন ক্লেইম করে নিতে পারবেন। এখানে কাজ বলে সুধু মাত্র  লাইট কয়েন ক্লেইম করা তা ছাড়া কোন কাজ পাবেন না।

স্টেপ-৪ বেশি বেশি আয় করতে চাইলে রেফার করতে হবে। আপনি একাউন্ট করার পর একটি রেফার লিংক পাবেন। রেফার লিংক টি শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে তারা জদি আপনার রেফার লিংংক ব্যাবহার করে অ্যাপ ডাউনলোড করে এবং একাউন্ট করে তাহলে আপনি লাইটকয়েন বোনাস পাবেন।

আরো জানতে ভিডিও টি দেখতে পারেন

কিছু কথাঃ
  • ১০০% পেমেন্ট পাবেন। 
  •  পেমেন্ট মেথড কয়েনবেজ টু বিকাশ 
  •  ০.০২৫ লাইট কয়েন হলে পেমেন্ট নিতে পারবেন। 
  • প্রতিদিন ১০০-২০০ টাকা আয় করা সম্ভব।
আশা করি আজকের পোস্ট আপনাদের অনেক ভাল্প লেগেছে। ভালো লাগলে অবশ্যই পোস্ট টি আপনার বন্ধু দের সাথে সেয়ার করুবেন।

Previous Post
Next Post

3 comments: