Sunday, August 4, 2019

মাত্র ৯৫০ টাকায় নিয়ে নিন ৬ জিবি ওয়েব হোস্টিং সাথে .Com ডোমেইন ফ্রি ১ বছের জন্য।

আমাদের মধ্যে অনেকেই আছে জারা ওয়েব ডেভেলপার,ব্লগার বা অনলাইন মারকেটার। আমরা সকলেই নিজেদের প্রয়জনে বা অপ্রয়জনে একটি ওয়েবসাইট তৈরি করে থাকি। অনেকে আছে জারা ব্লগিং করে রোজাগারের চিন্তা মাথায় নিয়ে ওয়েবসাইট তৈরি করি। এই সকল বন্ধুদের জন্য আজকের পোস্ট টি অনেক প্রয়জনীয় কেননা আজকে আমি আপনাদের মাঝে এমন একটি তথ্য শেয়ার করতে জাচ্ছি জেটা দেখলেই আপনি অবাক হয়ে জাবেন। হ্যা বন্ধু রা টাইলে আমি ঠিকি বলেছি মাত্র ৬৫০ টাকায় আপনি নিতে পারবেন ৬ জিবি ওয়েব হোস্টিংসাথে একটি টপ লেভেল ডোমেইন একদম ফ্রি। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।



প্রথমত বলে রাখি এটি কোন অফার নয়। সকলেই ৯৫০ টাকায় কিনতে পারবেন ৬ জিবি ওয়েব হোস্টিং এবং একটি টপ লেভেল ডোমেইন। আপনি যদি নিজের নামে বা নিজের ব্যাবসার জন্য অথবা আপনার ক্লায়েন্ট এর ওয়েবসাইট তৈরির জন্য ডোমেইন হোস্টিং কিনতে চান তাহলে এখনি কিনে নিতে পারেন এই প্যাকটি।

অনেকেই হয়তো ভাবছেন এত সস্তায় যখন দিচ্ছে তাহলেই নিশ্চয় বাজে হোস্টিং । এমন টা নয় অনেক দামি কোম্পানির ওয়েব হোস্টিং এর সাথে যদি তুলনা করেন তাহলেও আমার বলা হোস্টিং প্যাক টি অনেক ভালো ফলাফল দিবে।

মাত্র ৯৫০ টাকায় হোস্টিং টি দিচ্ছে বাংলদেশের একটি জনপ্রিয় ওয়েবহোস্টিং কোম্পানি EBNHOST . আপনি চাইলে EBNHOST থেকে ৯৫০ টাকার ওয়েব হোস্টিং প্যাক টি কিনে নিতে পারবেন। বন্ধুরা সব থেকে বড় সুবিধা  আপনি এখান থেকে বিকাশ অথবা রকেটের মাধ্যমেই ডোমেইন হোস্টিং অর্ডার করতে পারবেন। তাছাড়া যেহেতু কোম্পানি টি বাংলাদেশি তাই ওয়েবহোস্টিং বিষয়ক যে কোন সমস্যার সমাধান নিতে পারবেন তাদের থেকে সম্পূর্ণ বাংলা ভাষায়। সুতরাং নামি দামি বিদেশি কোম্পানির হোস্টিং চড়া দাম দিয়ে না কিনে কিনতে পারেন EBNHOST থেকে।

৯৫০ টাকায় ৬ জিবি ওয়েব হোস্টিং অর্ডার করুন

হোস্টিং প্যাক টি সম্পর্কে বিস্তারিত

 Free .COM Domain
 6 GB SSD Disk Space
 20X Faster Turbo Server
 Unlimited Bandwidth
 LiteSpeed Web Server
 Unlimited Database
 Unlimited Sub-Domains
 Single Domain Host
 Free cPanel Control Panel
 1 GB RAM Limit
 1 Cores CPU Limit
 20 Entry Process
 HTTP/2 Support
 1 Gbit/s Port Speed
 Free Site Migration
 Free SSL
 Softaculous Auto Installer
 TeamViewer Support
 Money Back Guarantee
 24/7 instant Support
 CloudLinux Powered

আমার বেক্তিগত মতামতঃ

এই পোস্ট টি কোন পেইড প্রমশন। আপনারা অনেকেই হয়তো ভাবতে পারেন। হোস্টিং কোম্পানি থেকে টাকা নিয়ে এমন পোস্ট করছি। কিন্তু না সম্পূর্ণ আমার বেক্তিগত দিক থেকে আপনাদের যানানোর ইচ্ছা জাগলো তাই জানালাম। আমি গত ৬ মাস ধরে EBNHOST থেকে কেনা এই ওয়েব হোস্টিং টি ব্যাবহার করছি। আমার দিক থেকে এখনো পর্যন্ত কোন প্রকার সমস্যা দেখি নি। মাঝে মাঝে সাইট হালকা স্লো হলেও এটা বেশি সময় এর জন্য নয়। সব দিক দিয়ে অল্প খরজে ভালো মানের একটি ওয়েব হোস্টিং সার্ভিস আপনি এখান থেকে নিতে পারবেন।

পোস্ট টি ভালো লাগ্লে অবশ্যই আপনার মতামত শেয়ার করবেন ধন্যবাদ।

Previous Post
Next Post

4 comments:

  1. বেটিকে সেটা সরকারি অনুমোদিত ভালো একটা অ্যাপস আপনি কাজ করার সাথে সাথে পেমেন্ট নিন

    ReplyDelete
  2. অনলাইনে আন করার জন্য ভালো একটি অ্যাপস অন করুন প্রেমের সাথে সাথে নেই

    ReplyDelete